রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, রাত ৮:১৮

প্রচ্ছদ খেলাধুলা এবার করোনা আক্রান্ত সাকিব আল হাসানের বাবা

এবার করোনা আক্রান্ত সাকিব আল হাসানের বাবা

বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৯ জুলাই) সকালে মাশরুর রেজাসহ মাগুরার আরও আটজনের করোনাভাইরাস শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনা আক্রান্ত হন। এরপর তার ভাই এবং স্ত্রীও করোনা আক্রান্ত হন। সর্বশেষ রিপোর্টে মাশরাফির রিপোর্ট নেগেটিভ এলেও তার স্ত্রীর রিপোর্ট পজিটিভ। করোনা আক্রান্ত হয়েছেন ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। তিনিও এখন করোনামুক্ত।

তামিম ইকবালের মা এবং ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবালসহ পরিবারের বেশ কয়েকজন করোনা আক্রান্ত হন। তারাও এখন করোনামুক্ত। সর্বশেষ ক্রিকেটার কিংবা তাদের পরিবারের মধ্যে করোনা আক্রান্ত হলেন সাকিবের বাবা।

সাকিব আল হাসান এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে, স্ত্রী-কন্যার কাছে। তার বাবা মাশরুর রেজা কুটিল সাংবাদিকদের বলেন, গত বুধবার থেকে আমার শরীরে জ্বর, সর্দিসহ কিছু উপসর্গ দেখা দেয়। শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেই। রোববার করোনা পরীক্ষার ফলাফলে পজিটিভ রিপোর্ট এসেছে। তবে আমি এখন সুস্থ আছি। মাগুরা সদর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ্বাসের অধীনে বাড়িতে থেকে আমি চিকিৎসা নিচ্ছি।

মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজাসহ আটজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। মাশরুর রেজা মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা ভালো আছে।

মাশরুর রেজা কৃষি ব্যাংকের মাগুরা আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা। করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তার বাড়ি লকডাউন করা হয়েছে। আপাতত বাড়িতে রেখে তাকে চিকিৎসা দেয়া হবে।

ডা. প্রদীপ কুমার সাহা আরও বলেন, রোববার নতুন করে আটজনসহ মাগুরায় এ পর্যন্ত ৩০৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬০ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ১২০ জন ও হাসপাতালে ভর্তি আছেন আটজন। উন্নত চিকিৎসার জন্য অন্যত্র গেছেন ১২ জন। করোনায় এ পর্যন্ত সাতজনের মৃত্যু হয়েছে

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত